তৈয়বুর রহমান কিশোর, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে দুর্গাপূজার বিসর্জনের রাতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ফাকা বাড়ির দড়জার লক ভেঙ্গে নগত ৫০ হাজার টাকা ও প্রায় ১২ ভড়ি স্বর্ণালংকার চুরি করে পালিয়ে যায় চোরের দল। নগদ ৫০ হাজার টাকাসহ যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৯৬ হাজার টাকা। এ ঘটনায় গৃহকর্তা ও অবসর প্রাপ্ত সেনা সদস্য সবুর খান রাতেই স্থানীয় থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেন।
বুধবার (৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার পৌর সদরের অডিটোরিয়াম এলাকার অবসর প্রাপ্ত সেনা সদস্য সবুর খানের বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে গৃহকর্তা ও অবসর প্রাপ্ত সেনা সদস্য সবুর খান বলেন, রাত সাড়ে ৭ টার দিকে আমি ঘরে তালা দিয়ে পার্শ্ববর্তী মসজিদে নামাজ পড়তে যাই। রাত পৌনে ৯টার দিকে বাসায় ফিরে দেখি বিল্ডিংয়ের দড়জার লক ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে আলমারি ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও প্রায় ১২ ভড়ি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই স্থানীয় থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেছি। তিনি আরও বলেন, দূর্গা পূজার উৎসবে ব্যাস্ততা ও বাড়িতে না থাকার সুযোগে চোরের দল এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটায়।
  থানার অফিসার ইনচার্জ  (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন,এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পুলিশ কাজ করছে।